1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বিএনপি থেকে পদত্যাগ করলেন শাহজাহান, পেলেন নৌকার মনোনয়ন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩
  • ১২৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে বিএনপির ভাইস চেয়ারম্যানসহ দলীয় সব পদ থেকে পদত্যাগ করেছেন সাবেক আইন প্রতিমন্ত্রী বিএনপি নেতা ব্যারিস্টার শাহজাহান ওমর বীরউত্তম। তিনি আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করবেন।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় সংবাদ সম্মেলনে শাহজাহান ওমর নিজেই বিষয়টি জানান। এরআগে অনলাইনে মনোনয়নপত্র জমা দেন তিনি।

ঝালকাঠি-১ আসনে বিএনপি নেতা শাহজাহান ওমরকে মনোনয়ন দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া।

বুধবার (২৯ নভেম্বর) দুপুরে বাসে আগুন দেওয়ার অভিযোগে রাজধানীর নিউমার্কেট থানায় করা একটি মামলায় জামিন পান শাহজাহান ওমর। পরে সন্ধ্যায় কারাগার থেকে মুক্তি পান তিনি।

গত ৪ নভেম্বর রাজধানীর একটি বাসা থেকে সাবেক আইন প্রতিমন্ত্রী শাহজাহান ওমরকে আটক করে গোয়েন্দা পুলিশ। পরদিন তাকে চার দিনের রিমান্ডে পাঠান আদালত। এরপর ৯ নভেম্বর জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেওয়া হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..